• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ গ্রেফতার ২

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৮
গ্রেফতার দুই চোরাকারবারী (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ সোহেল রানা (২৫) ও আগর (২০) নামে দুই মাদক চোরাকারবারীকে গ্রেফতার করেছে বিজিবি। রবিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন শকুনতলা মাঠে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল। গ্রেফতারকৃতরা সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের মিল্টন ও ইব্রাহিমের ছেলে।

সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ ঠোটারপাড়া বিওপি কমান্ডার হাবিলদার সিরাজের নেতৃত্বে বিজিবির টহল দল সীমান্ত সংলগ্ন জামালপুর শকুনতলা মাঠে অভিযান চালিয়ে সোহেল রানা ও আগরকে গ্রেফতার করে। মাদক চোরাকারবারী সোহেলে রানার বিরুদ্ধে ডাবল মার্ডার ও মাদক পাচার মামলাসহ এক ডজন মামলা রয়েছে। আগরের বিরুদ্ধে মাদক পাচারের একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন : অনুমোদন ছাড়া ব্যাংক হিসাব খুলতে পারবে না ‘নগদ’

গ্রেফতারকৃত চোরাকারবারীদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দিয়ে সোমবার (৬ সেপ্টেম্বর) দৌলতপুর থানায় সোপর্দ করেছে বিজিবি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড