• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাত আটক

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৮
দুই ডাকাত আটক (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী জুম্মাপাড়া পাহাড়ে অভিযান চালিয়ে ৫টি অবৈধ আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে র‍্যাব।

সোমবার (৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার সময় এই অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড রঙ্গীখালী জুম্মাপাড়ার কামাল হোসেনের ছেলে হেলাল উদ্দিন (২০) ও একই এলাকার বাসিন্দা কালা মিয়ার ছেলে মো. ঈসমাইল (২৫)। তারা টেকনাফের দুর্ধর্ষ ডাকাত ফরিদুল আলম গ্রুপের সদস্য।

র‍্যাব-১৫ কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কক্সবাজারের টেকনাফ উপজেলার রঙ্গীখালী পাহাড়ে জুম্মাপাড়ায় দুর্ধর্ষ ডাকাত ফরিদুল আলম গ্রুপের সদস্যরা বিভিন্ন অপরাধ করার জন্য পরিকল্পনা করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি দল ৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ৫টার দিকে হ্নীলা রঙ্গীখালী জুম্মাপাড়া পাহাড়ে পৌঁছেন। র‍্যাব-১৫ এর উপস্থিতি বুঝতে পেরে ছত্রভঙ্গ ৬/৭ জন সশস্ত্র ডাকাত পাহাড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দুই ডাকাতকে আটক করা হয়। বাকি ডাকাত সদস্যরা পাহাড়ে পালিয়ে যায়। আটকদের কাছ থেকে উদ্ধার করা হয় অবৈধ একটি এসবিবিএল, ৪টি ওয়ানশুটার গানসহ ৫টি অবৈধ আগ্নেয়াস্ত্র।

আরও পড়ুন : অনুমোদন ছাড়া ব্যাংক হিসাব খুলতে পারবে না ‘নগদ’

তিনি আরও জানান, কক্সবাজারের টেকনাফ এলাকায় ফরিদুল আলম গ্রুপ কুখ্যাত ডাকাত গ্রুপ হিসেবে পরিচিত। এই ডাকাত গ্রুপ রোহিঙ্গা ক্যাম্পসহ আশেপাশের এলাকায় ডাকাতি, ধর্ষণ, অপহরণ, অস্ত্র, মাদকব্যবসা, মুক্তিপণ আদায়সহ বিভিন্ন অপরাধে জড়িত। এরা শুধু ডাকাতির সাথে জড়িত নয়, রোহিঙ্গা ক্যাম্পে অন্যান্য ডাকাত গ্রুপের সাথে যোগাযোগ রক্ষা করে অস্ত্র ও গোলাবারুদ যোগান দেয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected].com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড