• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পত্নীতলায় উপজেলা ভূমি অফিস উদ্বোধন

  রেজা রায়হান, পত্নীতলা (নওগাঁ)

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩৫
উদ্বোধন
উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

পত্নীতলায় উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিস ভবন, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি তথ্য ব্যাংক ভার্চুয়াল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় ভার্চুয়াল উদ্বোধনী সভায় যোগ দেন পত্নীতলা উপজেলা প্রশাসন।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করা হয়।

এ সময় জনবান্ধব ভূমি ব্যবস্থাপনার আলোকে দুটি প্রকল্পে দেশে যথাক্রমে ৯৯৫টি ইউনিয়ন ভূমি অফিস এবং ১২৯টি উপজেলা ভূমি অফিসের শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

উদ্বোধন কালে উপজেলা পরিষদের ভূমি অফিসে উপস্থিত ছিলেন-পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা বিআরডিবি কর্মকর্তা প্রহ্লাদ কুণ্ডুসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ প্রসঙ্গে উপজেলা ভূমি কর্মকর্তা লিটন সরকার জানান, পত্নীতলা উপজেলায় এ পর্যায়ে মোট ৪ টি ইউনিয়ন ভূমি অফিস এবং একটি উপজেলা ভূমি অফিস ভার্চুয়ালি উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভবনগুলোর নির্মাণকাজ সম্পন্ন করেছে এলজিইডি এবং গণপূর্ত বিভাগ। অত্র উপজেলায় একটি উপজেলা ভূমি অফিসসহ প্রথম পর্যায়ে মোট আটটি ইউনিয়নের প্রতি দুটি ইউনিয়নের জন্য একটি করে মোট চারটি ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধন করা হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড