• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

০৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১২
রংপুর
ছবি : প্রতীকী

রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ইউসুব আলী (৩২) নামে এক ঝালমুড়ি বিক্রেতা নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে উপজেলার কুতুবপুর ইউনিয়নের খিয়ারপাড়া তেকানীর মোড় এলাকায়। এতে ওপর দুই আরোহী নিহত ইউসুব আলীর ভায়রা নাহিদ (২৭) ও তাদের শ্যালক রনি (২১) মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত ইউসুব একই এলাকার রজবোলারহাট এলাকার আব্দুল গফুর মিয়ার ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ইউসুব আলীসহ অপর দুজন রাতে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে পার্শ্ববর্তী পদাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। এসময় হঠাৎ অন্ধকারের মধ্যে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে তারা ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ইউসুব আলী। ওপর দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে তারা আশঙ্কাজনক অবস্থায় রয়েছে বলে স্বজনরা জানায়। রনি ও নাহিদ চট্টগ্রামের একটি গার্মেন্ট কারখানার শ্রমিক।

আরও পড়ুন : কুমিল্লায় জোড়া খুনের হত্যা রহস্য

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, দুর্ঘটনার খবর পাওয়া গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড