• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন আর নেই

  মো. সাইফুল ইসলাম, ধামইরহাট, নওগাঁ

০৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৪
মুক্তিযোদ্ধা
বীর মুক্তিযোদ্ধা মো. ফরমুদ হোসেন। ছবি : দৈনিক অধিকার

নওগাঁর ধামইরহাট উপজেলা বীর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা মো. ফরমুদ হোসেন (৭২) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মালাহার গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মো. ফরমুদ হোসেন কিডনিতে পানি জমাসহ বিভিন্ন রোগ নিয়ে গত সপ্তাহে ঢামেকে ভর্তি হন। একপর্যায়ে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মঙ্গলবার শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ দিকে, দেশের এই সূর্য সন্তানের মৃত্যুতে সর্বত্রই শোকের ছায়া নেমে এসেছে। আগামীকাল বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নিজ গ্রাম মালাহারে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে বলে জানা গেছে।

জীবদ্দশায় তিনি পরিবার পরিকল্পনা দফতরের ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর (এফপিআই) হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করে অবসর গ্রহণ করেন।

আরও পড়ুন : নোয়াখালীতে সংঘর্ষের সময় যুবকের গুলির ভিডিয়ো ভাইরাল

অন্যদিকে, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার ফরমুদ হোসেনের মৃত্যুতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ইউএনও গনপতি রায়, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন, সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু মুছা স্বপনসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ গভীর শোক জানিয়ে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড