• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় মাদকসহ দুই রোহিঙ্গা আটক

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

০৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৯
আটক
আটক মাদক কারবারিরা। ছবি : দৈনিক অধিকার

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ইয়াবা ও বিদেশি বিয়ারসহ দুই রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

সোমবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবির এলাকা থেকে মাদকসহ তাদের আটক করা হয়।

আটকরা হলো- কক্সবাজারের উখিয়া বালুখালি ১০ নম্বর রোহিঙ্গা শরণার্থী শিবিরের ব্লক এইচ/১৩ এর মৃত রশিদ আহম্মদের ছেলে নুর খালেদ (২৬) ও একই রোহিঙ্গা শরণার্থী শিবিরের ব্লক এইচ/৩৭ এর বাসিন্দা আমির হোসেনের ছেলে আবদুল হামিদ (২২)।

র‍্যাব-১৫ এর কক্সবাজার শাখার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কতিপয় মাদক কারবারির একটি চক্র মাদক কেনা-বেচার উদ্দেশ্য উখিয়া কুতুপালং ক্যাফে হাইওয়ে হোটেলের সামনে (কক্সবাজার-টেকনাফ সড়ক সংলগ্ন) অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। পরে র‍্যাবের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দুইজনকে আটক করা হয়। একপর্যায়ে তল্লাশিতে তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ও ৪৩টি বিদেশি বিয়ার ক্যান জব্দ করা হয়।

আরও পড়ুন : ধামরাইয়ে বাসচাপায় ঝরল মোটরবাইক আরোহীর প্রাণ

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা বিভিন্ন ধরনের মাদকদ্রব্য কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড