• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

  মনিরুজ্জামান, নরসিংদী

০৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩৩
ছবি : দৈনিক অধিকার

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি ডোবা থেকে হাসিবুল আলম (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ঢাকা সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার আমতলা এলাকায় সড়কের পাশের একটি ডোবায় অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহত মো. হাসিবুল আলম (২২) সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার ডুমুরিয়া গ্রামের মৃত সোহরাব হোসেন মালীর ছেলে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) সাহেব আলী ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বেলা ১২টার দিকে শিবপুর উপজেলার কারারচর এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের পাশে হাবিব প্লাস্টিক মিলস এর পশ্চিম পাশের একটি ডোবায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

এ সময় লাশের পাশে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি ব্যাগের ভেতর থেকে পুলিশ একটি ল্যাপটপ,বীমার কাগজপত্র ও ভোটার আইডি কার্ডসহ জরুরি কিছু কাগজপত্র উদ্ধার করে। সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিবপুর থানরা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাউদ্দিন মিয়া বলেন, ধারণা করা হচ্ছে হত্যার পর নিহতের মরদেহ সড়কের পাশে ফেলে রেখেছে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলে ও জানান তিনি।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড