• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্রাইয়ে শিশুকে ধর্ষণের চেষ্টায় ৫৫ বছরের বৃদ্ধ আটক

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

০৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১২
থানা
আত্রাই থানা (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর আত্রাইয়ে ৫ বছরের এক শিশুকে চেষ্টার অভিযোগে মোজাম্মেল শেখ (৫৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। আটক মোজা উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেতুলিয়া গ্রামের মৃত রমজান আলী শেখের ছেলে।

মঙ্গলবার (৭সেপ্টেম্বর) সকালে তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেন।

থানা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, রবিবার বিকালের দিকে বাড়ির পাশে শিশুটি তার সহপাঠীদের সঙ্গে খেলছিল। শিশুটির মা বাড়ির মধ্যে কাজ করছিলেন। এ সময় প্রতিবেশী মোজাম্মেল শেখ খাওয়ার জন্য টাকা দিতে চেয়ে ফুসলিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়।

বিষয়টি পরিবারের লোকজন জানতে পাড়লে শিশুটির মা সোমবার সন্ধায় আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের পর সোমবার দিবাগত রাতে মোজাম্মেল শেখকে তার নিজ বাড়ি থেকে আটক করে আত্রাই থানায় পুলিশ।

শিশুটির মা জানান, মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দুর্বল মনে হচ্ছিল। এ ছাড়া প্রশ্রাব করতে গিয়ে প্রচন্ড ব্যথা অনুভব করায় কান্নাকাটি করছিল। এরপর মেয়েকে জিজ্ঞেস করলে বিষয়টি জানায়।

আরও পড়ুন : পত্নীতলায় এ্যাসাইনমেন্ট অনিয়মে প্রধান শিক্ষককে শোকজ!

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মোজাম্মেল শেখকে আটক করে মঙ্গলবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। বক্তব্য রেকর্ডের জন্য শিশুটিকে থানা হেফাজতে রাখা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড