• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর বিরুদ্ধে স্বামীর যৌতুক মামলা, গ্রেফতারি পরোয়ানা জারি

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

০৬ সেপ্টেম্বর ২০২১, ২১:০০
প্রতীকী ছবি

ফেনীতে স্বামীর দায়ের করা যৌতুক মামলায় স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সোমবার (৬ সেপ্টেম্বর) ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খাঁনের আদালত এ আদেশ জারি করেন। একইসঙ্গে ওই ব্যাক্তির শাশুড়ির বিরুদ্ধেও সমন জারি করেছেন আদালত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৭ জুন প্রেমের সম্পর্কের পর পারিবারিকভাবে বিয়ে হয় ফেনী পৌরসভার বারাহীপুর এলাকার খোকন মিয়ার ছেলে নুরুল ইসলামের সঙ্গে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার উত্তর কাঠালবিল এলাকার আবু সাঈদের মেয়ে সালাম আক্তারের। বিয়ের পর সালমার নামে ১০ লাখ টাকার এফডিআর অথবা একটি ফ্ল্যাট কিনে দিতে নুরুল ইসলামকে চাপ দেন স্ত্রী ও শাশুড়ি। এতে তিনি রাজি না হওয়ায় ঘর থেকে পাঁচ ভরি স্বর্ণালংকার নিয়ে সালমা পিতার বাড়িতে চলে যান। সেখান থেকে সালমার কথা মতো এফডিআর অথবা ফ্ল্যাট কিনে না দিলে নুরুল ইসলামকে তালাক দেওয়ার হুমকি দেন স্ত্রী।

এ ঘটনায় চলতি বছরের ৯ ফেব্রুয়ারি ফেনীর আদালতে মামলা দায়ের করেন নুরুল ইসলাম। আদালত বিষয়টি তদন্তের জন্য ফেনী মডেল থানাকে নির্দেশ দেন। তদন্তে যৌতুকের বিষয়ে প্রাথমিকভাবে সত্যতা পাওয়া যাওয়ায় সোমবার অভিযুক্ত সালমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও তার মা ফরিদার বিরুদ্ধে সমন জারি করেন আদালত।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

আদালতের বেঞ্চ সহকারী শাহনুর আলম শাহিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড