• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭ অক্টোবর সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ, নারায়ণগঞ্জ

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৯
মনোনয়ন ফরম
আওয়ামী লীগের হয়ে মনোনয়ন ফরম কিনছেন একজন। ছবি : দৈনিক অধিকার

আগামী ৭ অক্টোবর নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোটগ্রহণ। এরই মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ ৪ সেপ্টেম্বর থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) পর্যন্ত সোনারগাঁ উপজেলা থেকে সরকার দলীয় ৭ জন নেতা আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন গত ২২ জুলাই মৃত্যুবরণ করায় উপজেলা চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। পরে গত ২ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনারের ঘোষিত তফশিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৩ সেপ্টেম্বর। পরদিন ১৪ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই ও ১৯ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। সবশেষ ৭ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ দিকে, বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে আগ্রহীদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত সময় বেধে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : মানচিত্র থেকে মুছে যাচ্ছে জামালপুরের আইরমারী খান গ্রাম!

উপজেলা আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য সোমবার পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য বাবুল ওমর বাবু, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, তার ছোট ভাই ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেনের ছোট ভাই মনির হোসেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড