• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ১৭ দিন পর শিক্ষার্থীর অর্ধগলিত মর‌দেহ উদ্ধার

  শেরপুর প্রতি‌নি‌ধি

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩৪
মরদেহ উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা থেকে নিখোঁজ হওয়ার ১৭ দিন পর বিল থেকে মো. রুবেল মিয়া (১৭) নামের এক প্রতিবন্ধী শিক্ষার্থীর অর্ধগলিত মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার (৬ সেপ্টেম্বর) দুপু‌রে উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের কানী বিল থেকে তার ম‌র‌দেহ উদ্ধার করা হয়।

নিহত রুবেল উপজেলার ধানশাইল ইউনিয়নের কান্দুলী গ্রামের নুরুল হকের ছেলে ও পাইকুড়া এআরপি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। তার এক হাত ও এক পা প্রতিবন্ধী ছিল। প‌রে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) আফরোজা নাজনীন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১৯ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে মো. রুবেল মিয়া বাড়ি থেকে পাইকুড়া বাজারের উদ্দেশে বের হন। রাতে বাড়ি না ফেরায় রুবেলকে তার পরিবারের লোকজন বিভিন্ন স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে। রুবেলের ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ ছিল। পরে ২৫ আগস্ট (বুধবার) তার বাবা মো. নুরুল হক ঝিনাইগাতী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর- ১০৩২। আজ সোমবার দুপু‌রে এলাকাবাসী একটি মর‌দেহ দেখতে পে‌য়ে পুলিশ‌কে খবর দি‌লে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে তার মরদেহ উদ্ধার ক‌রে। রুবেলের পরিবার লাশটি শনাক্ত করেছে।

এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে শেরপুরের সিআইডি ও জামালপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দুইটি পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে কেউ তাকে হত্যা করে বিলে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড