• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মারধরের মামলায় কারাগারে ইউপি চেয়ারম্যান

  ফরিদ মিয়া, টাঙ্গাইল

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৪
চেয়ারম্যান
ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার। ছবি : সংগৃহীত

পূর্ব বিরোধের জেরে মারধরের মামলায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে কালিহাতী-ধনবাড়ী আমলী আদালতের বিচারক শামসুল আলম তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে ট্রাকে লোড-আনলোডের অস্থায়ী ষ্টেশন থেকে চাঁদা তোলা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুলি সর্দার আকবর আলীর সাথে গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদারের বিরোধ চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে গত বছরের ৬ অক্টোবর সকালে চেয়ারম্যানের নেতৃত্বে কুলি সর্দারকে মারধর করা হয়। পরে ওই দিন বিকালে কুলি সর্দার আলী আকবরের ছোট ভাই আবু বক্কর বাদী হয়ে চেয়ারম্যান হযরত আলী তালুকদারকে প্রধান আসামিসহ মোট ২০ জনের নামে মামলা দায়ের করেন।

টাঙ্গাইল আদালতের পরিদর্শক তানভীর আহমেদ ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : ফেনীতে বাঁধ ভেঙে ৭ গ্রাম প্লাবিত

তিনি জানান, মারামারির মামলায় মেডিক্যাল রিপোর্টের ভিত্তিতে গত বছরের ১৩ অক্টোবর থেকে চেয়ারম্যান হযরত আলী তালুকদার জামিনে ছিল। সোমবার আদালতে হাজির হলে তার জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। পরে তাকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড