• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সমাজের সেবাদান সম্মান ও আনন্দের’

  হাবিবুর রহমান, গাজীপুর

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৯
সম্মাননা পেলেন গাজীপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা সরকার (ছবি : দৈনিক অধিকার)

সমাজসেবায় অনবদ্য ভূমিকা রাখায় সংবাদ বাংলাদেশ পারসোনালিটি সম্মাননা-২০২১ পেলেন গাজীপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা সরকার।

রবিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর তোপখানা রোডস্থ কৃষি কল্যাণ পরিষদ মিলনায়তনে ওই সম্মাননা প্রাপ্তিতে তাকে ক্রেস্ট উপহার প্রদান করা হয়। এ সময় অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, সমাজের সেবাদান সম্মান ও আনন্দের।

সদর উপজেলার তৃণমূল নারীদের উন্নয়ন, সালিশি বৈঠক, সরকারের নানা উপকারভোগীদের নিয়ে সেমিনারসহ করোনাকালে নারীদের সচেতনতা বৃদ্ধিতে ভূমিকা রাখেন তিনি। কাজের স্বীকৃতি পাওয়ায় ভবিষ্যতে তার কাজের গতিশীলতা আরও বাড়বে বলে সাংবাদিকদের জানান তিনি।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

হাসিনা সরকার চলতি বছর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পেয়েছেন। যা তাকে সাংস্কৃতিক চর্চা ও কাজে আরও উৎসাহিত করেছে। একাধারে প্রথমবার ২০১৫ ও দ্বিতীয়বার ২০১৮ সালে দুইবার গাজীপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। পাশাপাশি তিনি গাজীপুর সদর উপজেলা ইউনিটের নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড