• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদকের মামলায় জামিন পেলেন পিরোজপুরের মেয়র দম্পতি

  রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৫
ছবি : দৈনিক অধিকার

পিরোজপুরের পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রী নিলার বিরুদ্ধে দুদকের করা দুই মামলায় তাদের জামিন দিয়েছেন জেলা ও দায়রা জজ।

সোমবার (৬ সেপ্টেম্বর) জেলা দায়রা জজ মো. মুহিদুজ্জামানের আদালত আগামী ২০ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করে এ জামিন আদেশ দেন। গত ২৮ মার্চ দুই মামলায় মেয়র দম্পতি উচ্চ আদালত থেকে জামিন নেন।

জানা গেছে, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রী নিলা রহমানসহ ২৮ জনের বিরুদ্ধে ১৮ মার্চ পৃথক দুটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এক মামলায় মেয়র ও তার স্ত্রী এবং অন্যটিতে মেয়রসহ পৌরসভার ২৭ কর্মকর্তা-কর্মচারীকে অভিযুক্ত করা হয়। দুদকের সমন্বিত কার্যালয় বরিশালে এ মামলা হয়। দুদকের উপ-পরিচালক আলী আকবর বাদী হয়ে মামলা দুটি করেন।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

একটি মামলায় মেয়র ও তার স্ত্রীকে অভিযুক্ত করে জ্ঞাত আয়বহির্ভূত ৩৬ কোটি ৩৪ লাখ ৭ হাজার ৯৩২ টাকার সম্পদ এবং অন্যটিতে মেয়র ও কাউন্সিলর আব্দুস সালামসহ ২৭ জনের বিরুদ্ধে নিয়োগে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলা করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড