• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাইক আরোহী নিহত

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫১
প্রতীকী ছবি

চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় মো. মাসুদ (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। রবিবার (৫ সেপ্টেম্বর) রাত আটটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পল্লী বিদ্যুত সমিতি-২ নোয়াপাড়া জোনাল অফিস পার্শ্ববর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ উপজেলার ১১নং পশ্চিম গুজরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মগদাই মধ্যম পাড়ার আব্দুল হাকিম সারাং বাড়ির মোহাম্মদ লোকমানের পুত্র। পরিবারে তিন পুত্র সন্তানের মধ্যে মাসুদ জ্যেষ্ঠ সন্তান।

প্রত্যক্ষদর্শী ও নিহত মাসুদের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, মাসুদ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রদেশে একটি কোম্পানীতে ইলেকট্রিকের কাজ করতো। বিগত ৮ মাস পূর্বে ছুটিতে দেশে আসার পর করোনা পরিস্থিতির কারণে ফ্লাইট বন্ধ থাকায় যাবার অপেক্ষায় ছিল। মাত্র সাড়ে চারমাস পূর্বে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ফ্লাইট চালু হলেই প্রবাসে নিজ কর্মস্থলে ফিরে যাওয়ার অপেক্ষায় ছিল মাসুদ।

গত কয়েকদিন পূর্বে স্ত্রীসহ রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় বেড়াতে যায় মাসুদ। দুর্ঘটনার দিন মাসুদের চাচার শ্যালকের মেহেদী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য রাঙ্গুনিয়া থেকে মোটরবাইক চালিয়ে নোয়াপাড়া ফিরছিল মাসুদ। তার মা নোয়াপাড়া পথেরহাটে ছেলের জন্য অপেক্ষায় ছিলেন। নোয়াপাড়া এসে মা-ছেলে একসাথে অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। বাইক চালিয়ে নোয়াপাড়া পথের হাটের কাছাকাছি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি ড্রাম ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক থেকে ছিটকে পড়ে মাসুদ।

এ সময় তার মাথার ডানদিকে আঘাত লাগলে গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকের পরামর্শে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক দশটার দিকে মারা যান মাসুদ।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় এলাকার মগদাই মধ্যমপাড়া জামে মসজিদ মাঠে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়। রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক আরোহী নিহত হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড