• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় ৮৪ পিস ইয়াবা উদ্ধার

  রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৩
ছবি : দৈনিক অধিকার

পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদকবিরোধী অভিযানে আরিফ হাওলাদার (৪৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে ৮৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া আরিফ উপজেলার উদয়তার বুড়িরচর গ্রামের মৃত আনেচ হাওলাদারের ছেলে।

রোববার (৫ আগস্ট) দুপুরে উপজেলার ধানীসাফা ইউনিয়নের উদয়তারা বুড়িরচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিওিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) আ. হকের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান ও উপ- পরিদর্শক (এসআই) সজল সংগীয় ফোর্স নিয়ে উপজেলার উদয়তার বুড়িরচর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। মাদক বেচাকেনা করার সময় পুলিশ আরিফকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় আরিফের দেহ তল্লাশি করে মোট ৮৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৮৪ পিস ইয়াবাসহ মাদক কারবারি আরিফ হাওলাদারকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা রুজু করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড