• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে হত্যা মামলায় চেয়ারম্যান কারাগারে

  ইউসুফ আলী, ব্যুরো প্রধান (ফেনী)

০৬ সেপ্টেম্বর ২০২১, ১২:২৬
ফেনী
গ্রেফতারকৃত আজিজুল হক মানিক (ছবি : সংগৃহীত)

ফেনীর ছাগলনাইয়ায় সিরাজুল ইসলাম নামের এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় উপজেলার ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান ও আ. লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিককে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (৫ সেপ্টেম্বর) ফেনীর অতিরিক্ত চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে হাজির হয়ে জামিন চাইলে এ মামলার আরও ৩ আসামিসহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশে দেন।

অপর আসামিরা হলেন, একই উপজেলার তোফাজ্জল হকের ছেলে সাফায়েত ইসলাম রণি, রফিকের ছেলে আজাদ ও আবদুল ওয়াদুদের ছেলে সলিম উল্লাহ শামীম।

আদালত সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০১৯ সালের ৮ ডিসেম্বর ওই যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এর পরদিন নিহতের পিতা আবদুল কাদের বাদী হয়ে থানায় মামলা করেন।

দীর্ঘ তদন্তের পর চলতি বছরের ১৪ মে ওই মামলায় ইউপি চেয়ারম্যান মানিকসহ ২২ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন তৎকালীন জেলা গোয়েন্দা পুলিশের ওসি এএনএম নুরুজ্জামান।

এদিকে ২০২০ সালের ১৭ ফেব্রুয়ারি মাদক মামলায় চট্টগ্রামের একটি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করে গ্রেফতার হন আজিজুল হক মানিক।

এর পরদিন তাকে সিরাজ হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়। তার কিছুদিন পর থেকে জামিন নিয়ে মুক্ত ছিলেন তিনি।

আরও পড়ুন : বাঁশের সাঁকোই একমাত্র ভরসা

ফেনী কোর্ট পুলিশের ওসি গোলাম জিলানী বলেন, মামলার ধার্য তারিখে আদালতে উপস্থিত হয়ে পূণরায় জামিন চাইলে আদালত নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড