• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে নিরাপত্তাহীনতায় কলেজ শিক্ষিকা

  সুমন খান, লালমনিরহাট

০৬ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯
লালমনিরহাট
ভাঙা সীমানা প্রাচীর (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটে নিরাপত্তাহীনতায় ভুগছেন তাবাস্সুম রায়হান মুসতাযীর তামান্না নামে এক কলেজ শিক্ষিকা। তার বসত বাড়ির সীমানা প্রাচীর ভেঙে দেওয়াসহ তাকে ও তার মাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে এমন অভিযোগ ওই কলেজ শিক্ষিকার। এ ঘটনায় স্থানীয় থানায় একটি মামলা হলে এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ। শিক্ষিকা তামান্না জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা উত্তর বাংলা কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক।

প্রাপ্ত অভিযোগে প্রকাশ, তামান্না তার বৃদ্ধ মাকে নিয়ে ওই উপজেলার কাশীরাম গ্রামে স্থানীয়ভাবে বসবাস করে আসছেন। নিজের নিরাপত্তার জন্য তার বসত বাড়ির চার দিকে কিছু অংশে ইতোমধ্যে সীমানা প্রচীর নির্মাণ করেছেন। সীমানা প্র্রাচীর নির্মাণের পর থেকে প্রতিবেশী মৃত আফছার আলীর ছেলে মৃদুল মিয়াসহ কয়েকজন অহেতু বাঁধা প্রদান করেন। বুধবার রাতে মৃদুল মিয়াসহ ১০/১২ জন পূর্ব পরিকল্পিতভাবে প্রায় ৯০ হাত সীমানা প্রচীর ভেঙে ফেলে দেয় এবং শিক্ষিকাকে ও তার বৃদ্ধা মাকে প্রাণনাশের হুমকি দেয় এমন অভিযোগ করেন শিক্ষিকা। এ ঘটনায় কলেজ শিক্ষিকা তামান্না বাদী হয়ে মঙ্গলবার ১০ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ইতোমধ্যে ওই অভিযোগটি নথিভুক্ত করে আসামিদের গ্রেফতারের চেষ্টা করছেন। অভিযোগকারী কলেজ শিক্ষিকা তামান্না জানান, তার বাড়ির সীমানা প্রচীর ভেঙে ফেলার ঘটনায় মামলা হলেও পুলিশ কোনো আসামি গ্রেফতার করছে না। ফলে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাকে প্রাণ নাশের হুমকি দেওয়া হচ্ছে। তবে এ বিষয়ে অভিযুক্ত আসামিদের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তাদের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু সাজ্জাদ হোসেন বলেন, কলেজ শিক্ষিকা তামান্নার বসত বাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলার ঘটনায় তার দায়েরকৃত অভিযোগ ইতোমধ্যে নথিভুক্ত করে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড