• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে ট্রাক উল্টে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  গোলাম মোস্তফা, যশোর

০৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭
যশোর
ছবি : প্রতীকী

যশোরের অভয়নগরে উল্টে যাওয়া একটি ট্রাাকের নিচ থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ মিজানুর রহমান (৪২) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৫ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১০টার সময় উপজেলার নওয়াপাড়া জুট মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান উপজেলার বুইকারা গ্রামের আজিজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক ১০টার সময় যশোরগামী একটি ট্রাকের চাকা ফেটে গেলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এসময় খুলনাগামী একটি মোটরসাইকেল ওই ট্রাকের নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা উল্টে যাওয়া ট্রাকের নিচ থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ চালকের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার পিটব শিকদার জানান, এস্কেভেটর ব্যবহার করে প্রায় এক ঘন্টার চেষ্টায় মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। পরে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের নিকট মৃতদেহ হস্তান্তর করা হয়।

আরও পড়ুন : ঝালকাঠিতে নদীর তীব্র ভাঙনে বিলীন হচ্ছে তীরবর্তী এলাকা

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ মুঠোফোনে জানান, ট্রাকের নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক এবং ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ দুর্ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড