• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালী পাসপোর্ট অফিসের সামনে থেকে ৮ দালাল আটক

  হামিদ রনি, নোয়াখালী

০৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:২০
ছবি : দৈনিক অধিকার

নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় পাসপোর্ট তৈরির বিভিন্ন কাগজপত্রসহ ৮ দালালকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

রবিবার (৫ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান এ অভিযান পরিচালনা করেন। অভিযানে সহযোগিতা করেন র‌্যাব-১১, লক্ষ্মীপুর ক্যাম্পের একটি দল।

আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের নজির আহমদের ছেলে আবুল হাশেম (৪২), বেলায়েত হোসেনের ছেলে ইমাম উদ্দিন (৩৯), আবু জাহেরের ছেলে নুর মোহাম্মদ বাবু (৩০), কিরণের ছেলে দ্বীন ইসলাম (২৫), পূর্ব একলাশপুর গ্রামের শাহিনের ছেলে জুয়েল রানা (২৫)। এদের সবাইকে ৭দিনের কারাদণ্ড প্রদান করা হয়। ৩দিন করে কারাদণ্ড প্রদান করা হয় অনন্তপুর গ্রামের দ্বীন ইসলামের ছেলে আবুল হাশেম (২৩), মজিবুল হকের ছেলে জাহাঙ্গীরকে (৩০) এবং ৫দিনের কারাদণ্ড দেওয়া হয় সদরের বিনোদপুর এলাকার আবুল কাশেমের ছেলে আসাদুজ্জামানকে (৩৪)।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান বিষয়টি নিশ্চিত জানান, আটককৃত ৮ দালালকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। আটককৃত দালালরা পাসপোর্ট প্রত্যাশী লোকজনকে বিভিন্নভাবে হয়রানি করে আসছিল। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড