• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীর সেই গৃহবধূকে এবার এসিড নিক্ষেপ, গ্রেফতার ২

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

০৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৫
নির্যাতনের শিকার গৃহবধূ খালেদা ইসলাম অমি (ছবি : দৈনিক অধিকার)

ফেনীর পরশুরামে সাপ দিয়ে চিকিৎসার নামে শ্বশুর পরিবারের নির্যাতনের শিকার সেই গৃহবধূ খালেদা ইসলাম অমিকে এবার এসিড নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় তারেক ও মিনার নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের পূর্বদরবারপুর সেকান্দরপুর মৌলভীবাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে তাকে দেখতে ফেনী জেনারেল হাসপাতালে যান পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

অমির বোন শারমিন আক্তার জানান, সকালে মা শাহেন আরা বেগমসহ তিনি ট্রাংক রোডের সচেতন নাগরিক সমাজের আয়োজনে নারী-শিশু নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে মানববন্ধনে অংশ নেন। মানববন্ধন শেষে খবর পান তার বাড়িতে অসুস্থ খালেদা আক্তার অমিকে জানালা দিয়ে এসিড নিক্ষেপ করা হয়েছে।

বাকপ্রতিবন্ধী অমি তাদের জানিয়েছে, নিলক্ষ্মী শ্রীপুর এলাকার বাসিন্দা তারেক ও মিনার এ ঘটনা ঘটিয়েছে। তারেক সম্পর্কে অমির স্বামী পরশুরাম উপজেলার সাতকুচিয়া গ্রামের চৌধুরী বাড়ির আবুল হাসেমের ছেলে প্রবাসী লিখন আহমেদের ফুফাতো ভাই ও মিনার তার ভাগ্নে। এসিডে অমির চোখ-মুখ ও হাত ঝলসে গেছে বলে শারমিন জানান।

ফুলগাজী থানার ওসি (তদন্ত) মো. আবু তাহের এসিড নিক্ষেপের ঘটনায় দুইজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, পাঁচ বছর আগে ফুলগাজীর খালেদা ইসলাম অমির সাথে পারিবারিকভাবে বিয়ে হয় পরশুরাম উপজেলার সাতকুচিয়া গ্রামের চৌধুরী বাড়ির আবুল হাসেমের ছেলে প্রবাসী লিখন আহমেদের। বিয়ের পর থেকে লিখনের মা ও ভাই-বোনরা মিলে খালেদাকে যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করতে থাকে।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

গত ৭ আগস্ট চিকিৎসার নামে সাপ দিয়ে বর্বর কায়দায় নির্যাতন করা হয় অমিকে। ফুলগাজী থানায় মামলা দায়ের করা হলে অমির ননদ হাসিনা আক্তার ও তার স্বামী আবুল কাশেমকে গ্রেফতার করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড