• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ডিবির অভিযানে ১২ মাদক কারবারি গ্রেফতার

  এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ

০৪ সেপ্টেম্বর ২০২১, ২১:০৭
ছবি : দৈনিক অধিকার

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদকবিরোধী অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের মাদকসহ ১২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে তাদেরকে গ্রেফতারের পর শনিবার বিভিন্ন আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম জানান, এসআই মো. আব্দুল জলিলের নেতৃত্বে ডিবির একটি টিম শুক্রবার রাতে জেলার ভালুকা উপজেলার মেজর ভিটা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৫০ পিস ইয়াবা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত সাদা রঙের একটি প্রাইভেটকারসহ মাদক কারবারি মো. আলমগীর হোসেন ওরফে আলী (২৮), মো. ঈমাম মেহেদী ওরফে মেহেদী কাজী (৩০), মো. মজিবর রহমান (৩৮) ও মো. শফিকুল ইসলাম (২৮)কে গ্রেফতার করে।

অপরদিকে এসআই মো. হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টিম ময়মনসিংহ শহরের রেলীর মোড় থেকে ১৩০ পিস ইয়াবাসহ মাদক কারবারি মো. মোজাম্মেল (২২), মো. বাবু (২৩), মো. তৌকির আহম্মেদ ফয়সাল (২৫), তাপস দাস (২৬), বিকাশ পন্ডিত (২১) ও মো. রুমান মিয়া (২৫)কে গ্রেফতার করে। এদিকে এসআই মো. জাকির হোসেনের নেতৃত্বে আরেকটি টিম নগরীর বাঘমার পুরাতন মেডিকেল গেইটের সামনে থেকে ১০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি মো. দেলোয়ার হোসেন ওরফে বেকার (৩২) ও মো. সোহেল (৩৩)কে গ্রেফতার করে।

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

শনিবার (৪ সেপ্টেম্বর) তাদেরকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড