• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গোপসাগরে ভারতীয় ট্রলারসহ ১৩ জেলে আটক

  সারাদেশ ডেস্ক

০৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৮
আটক ১৩ জেলে (ছবি : সংগৃহীত)

অবৈধ অনুপ্রবেশ করে বঙ্গোপসাগরে বাংলাদেশ জলসীমায় মাছ শিকারের সময় একটি মাছধরার ট্রলারসহ ভারতীয় ১৩ জেলেকে আটক করেছে কোস্টগার্ড। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে মোংলা বন্দরের অদূরে ফেয়ারওয়ে বয়া সংলগ্ন বঙ্গোপসাগর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে মোংলায় আনার পর তাদেরকে থানা পুলিশে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। কোস্টগার্ড পশ্চিম জোনের (মোংলা সদর দফতর) অপারেশন অফিসার লে. এম মামুনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এখনও আটকদের নাম-পরিচয় জানাতে পারেনি কোস্টগার্ড।

অপারেশন অফিসার জানান, বঙ্গোপসাগরের বাংলাদেশ জলসীমায় অবৈধ অনুপ্রবেশ করে একটি ভারতীয় ট্রলারকে মাছ ধরতে দেখতে পায় সমুদ্রে টহলরত কোস্টগার্ড সদস্যরা। এ সময় কোস্টগার্ড সদস্যরা টহলরত জাহাজ নিয়ে সেখান থেকে ভারতীয় ওই মাছধরা ট্রলারটিকে আটক করে। ট্রলারটিতে ১৩ জন ভারতীয় জেলে রয়েছে। তাদের বাড়ি ভারতের কলকাতায়। ট্রলারসহ ওই ১৩ ভারতীয় জেলেকে মোংলায় আনার পর আজ দুপুরে তাদেরকে থানা পুলিশে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন : বিশ্বে করোনায় আরও সাড়ে ১০ হাজার মৃত্যু

এর আগে গত ৮ আগস্ট একই এলাকা থেকে ১৩ ভারতীয় জেলেসহ একটি ট্রলার আটক করেছিল কোস্টগার্ড।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড