• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ছুরিকাঘাতে যুবক খুন

  ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

০৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪১
ঘাতক ডায়মন্ড (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আল আমিন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে ঘাতক ডায়মন্ডের আপন বড় ভাই তোফাজ্জল।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোর রাতে ফেনী পৌরসভার ১৩নং ওয়ার্ডের লুদ্দার পাড়ের একটি কলোনীতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ডায়মন্ডের সাথে নওগাঁয় এক হিন্দু মেয়ের সাথে প্রেম ছিল। কিছুদিন আগে মেয়েটি ডায়মন্ডকে ফোন করলে তার চাচাতো ভাই আল আমিন ফোন রিসিভ করে ডায়মন্ড সেজে মেয়েটিকে অকথ্য ভাষায় গালাগাল করে।

এ ঘটনার পর মেয়েটি আত্মহত্যা করে। এতে উত্তেজিত হয়ে মেয়েটির প্রেমিক ডায়মন্ড তার চাচাতো ভাই আল আমিনকে বৃহস্পতিবার দিবাগত রাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় চাচতো ভাইকে বাঁচাতে এগিয়ে আসে তোফাজ্জল। এতে ক্ষুব্ধ হয়ে ঘাতক ডায়মন্ড নিজ বড়ভাই তোফাজ্জলকেও কুপিয়ে আহত করে। একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যায় আল আমিন। পরে স্থানীয়রা তোফাজ্জলকে মুমূর্ষু অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

আরও পড়ুন : ১২ সেপ্টেম্বর থেকে খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আল আমিন, ঘাতক ডায়মন্ড ও আহত তোফাজ্জল নওগাঁ জেলার মান্দা থানার বাসিন্দা। তারা ফেনী শহরতলীর লুদ্দার পাড়ের ওই কলোনীতে ভাড়া থাকতো ও ফেরি করে মালামাল বিক্রি করতো।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড