• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় আগুনে পুড়ল ১৪ দোকান

  সারাদেশ ডেস্ক

০২ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৭
প্রতীকী ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে আগুনে পুড়ে ১৪টি দোকান পুরো ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি দোকান মালিকদের। বুধবার (১ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে উপজেলার হেসাখাল বাজারে এ দুর্ঘটনা ঘটে।

হেসাখাল ইউনিয়নের চেয়ারম্যান জালাল আহমেদ ভুইয়া জানান, রাত ১২টার দিকে বাজারে আগুনের সূত্রপাত ঘটে। এ ঘটনায় মুদি, কনফেকশনারি, ওষুধ ও হাস-মুরগির খাবারের দোকানসহ অন্তত ১৪টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় কোটি টাকার ওপরে ক্ষতি হয়েছে।

আগুনে পুড়ে যাওয়া একটি ফার্মেসির স্বত্বাধিকারী আজিজুল হক বলেন, রাত সাড়ে ১২টায় আগুনের খবর পাই। ঘটনার এক ঘণ্টা পর ফায়ার সার্ভিসের গাড়ি আসে। ততক্ষণে চোখের সামনে পুরো দোকানটি পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন : হরিরামপুরে অবাধে চলছে রুইজাতীয় পোনা মাছ নিধন

লাকসাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা যায়নি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড