• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে সিন্দুক ভেঙে দলিল চুরি

  এস এম জোবাইদ, পেকুয়া (কক্সবাজার)

৩১ আগস্ট ২০২১, ১০:০৩
কক্সবাজার
ছবি : প্রতীকী

কক্সবাজারের পেকুয়ায় বসতঘরের জানালা কেটে সিন্দুক ভেঙে নগদ টাকা স্বর্ণালংকারসহ জমির দলিলপত্র চুরি হয়।

সোমবার (৩০ আগস্ট) ভোররাতে উপজেলার টৈটং ইউনিয়নের দক্ষিণ সোনাইছড়ি মিয়াজি ঘোনা এলাকার ডা. আবদুল হামিদের বসতঘরে এ ঘটনা ঘটে। সে একই এলাকার মাওলানা মাহমুদুল হকের ছেলে।

ডা. আবদুল হামিদ বলেন, পেশাগত কারণে আমি কক্সবাজারে ছিলাম। আমার স্ত্রী ও কয়েকদিন ধরে চট্টগ্রামে ছিল। আমাদের অনুপস্থিতির সুযোগে চোরের দল আমার বসতঘরের একটি জানালা কেটে ভিতরে প্রবেশ করে। ঘরের তিনটি আলমারি ভেঙে তছনছ করে ফেলে। ঘরের ভেতরে থাকা সিন্দুক ভেঙে নগদ ৮ লাখ টাকা, ২ ভরি স্বর্ণালংকার ও জমির কাগজসহ অন্যান্য জিনিস পত্রও নিয়ে যায়।

স্থানীয় আরিফুর রহমান বলেন, সকাল সাড়ে ৮টার দিকে দেখতে পাই চাচা আবদুল হামিদের ঘরের দরজা খোলা। ঘরের সামনে গেলে দেখি দক্ষিণ পাশের জানালা ভাঙা। তখন সাথে সাথে আমি চাচা আব্দুল হামিদকে ফোনে বিষয়টি জানায়।

আরও পড়ুন : বেনাপোল স্থলবন্দরে অটোমেশন সেবা চালু

এ প্রসঙ্গে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান বলেন, টৈটংয়ে একটি বসতঘরে চুরির ঘটনা ঘটেছে বলে শুনেছি। বাড়ির মালিককে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ দিলে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড