• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

  জেলা প্রতিবেদক

১১ মে ২০১৮, ১৬:৪২

নারায়ণগঞ্জের এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে আড়াইহাজার থানায় নির্যাতনের শিকার তরুণী নিজেই বাদী হয়ে শরীফ মিয়া (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলায় অভিযোগ করা হয়, এক বছরের বেশি সময় সাতগ্রাম ইউনিয়নের মেরারটেক গ্রামের দানা মিয়ার ছেলে শরীফের সাথে তরুণীর প্রেম ছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন শরীফ। এক সময় ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

অন্তঃসত্ত্বা হয়ে পড়লে শরীফ তাকে বাচ্চা নষ্ট করতে চাপ দিতে থাকে। কিন্তু সে রাজি না হলে তাকে মারধরও করেন শরীফ। একপর্যায়ে শরীফকে বিয়ের জন্য তরুণীটি চাপ দিলে তিনি বিয়ে করতে অস্বীকার করেন।

তরুণীর অভিযোগ, এই ঘটনাটি শরীফের পরিবারকে জানালে ক্ষিপ্ত হয়ে তার পরিবারের লোকজন তরুণীর বাড়ীতে হামলা চালিয়ে তরুণী ও তার পরিবারের লোকজনকে আহত করেন। এনিয়ে গ্রামে বৈঠক হলে সালিশকারী তাকে বিয়ে করার জন্য প্রস্তাব দেন। সেই প্রস্তার শরীফ তাৎক্ষণিকভাবে মেনে নিয়ে বাড়ি থেকে আসার কথা বলে ওই বৈঠক থেকে পালিয়ে যান।

ওসি এম এ হক বলেন, ওই তরুণীর সঙ্গে শরীফ নামের যুবকটির প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে বিয়ে করার আশ্বাস দিয়ে ওই যুবক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। আমরা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছি। এখন ডাক্তারি পরীক্ষার প্রতিবেদনের জন্য অপেক্ষা করছি।

তিনি জানান, শরীফ পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড