• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাতিজিকে পুত্রবধূ বানাতে ব্যর্থ, বড় ভাইয়ের দোকানে তালা 

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর (মঠবাড়িয়া)

০৫ আগস্ট ২০২১, ২০:২৫
স্ফগসদফস
ভুক্তভোগী বড় ভাই ও তার দোকান (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়ায় বড় ভাইয়ের মেয়ের সাথে নিজের ছেলের বিয়ে দিতে না পারায় বড় ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগিয়েও জীবন নাশের অব্যহত হুমকি দিয়ে আসছে ছোট ভাই।

এ ঘটনায় উপজেলার তুষখালী বাজারের ওই ব্যবসায়ী বড় ভাই বেলায়েত হোসেন বুধবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে ছোট ভাই রেজাউল সিকদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় জিডি করেন।

উপজেলার তুষখালী গ্রামে মৃত চাঁন মিয়া সিকদারের দুই ছেলে তারা। জিডি সূত্রে জানা গেছে, বড় ভাই বেলায়েত হোসেনের অনার্স পড়ুয়া মেয়ে (২০) কে ছোট ভাই ওই বাজারের পল্লী চিকিৎসক রেজাউল সিকদার তার মাদ্রাসা পড়ুয়া ছেলে মেহেদী হাসানের (২৫) সাথে সম্প্রতি বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু বেলায়েত সিকদার বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে ছোট ভাইকে ফিরিয়ে দেয়।

এতে ছোট ভাই রেজাউল সিকদার ক্ষিপ্ত হয়ে বড় ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগিয়ে দেয় ও জীবন নাশের অব্যহত হুমকি দেয়। অভিযুক্ত রেজাউল সিকদার তার বিরোদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন-বড় ভাই তার মেয়েকে আমার ছেলের সাথে বিয়ের প্রস্তাব দিয়ে এখন অস্বীকার করেছেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড