• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোহাজারীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্কুলশিক্ষক নিহত

  চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

০৫ আগস্ট ২০২১, ১৮:২০
প্রতীকী ছবি

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে বাহাদুর আলম (৬৫) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৬ জন আহত হন। আহতরা হলেন, খোরশেদ আলম (৪০), জুনায়েদ সালেহ (২৬), আহামদুর রহমান রিপন (৩০), কাউসার (৩৪), আনচারুল আলম (২১), মিজানুর রহমান (২৭)।

বুধবার (৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে দোহাজারী পৌরসভার চাগাচর ২নং ওয়ার্ডের আহমদুর রহমান চেয়ারম্যান বাড়ি এলাকার ফজর আলী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত স্কুলশিক্ষক ছিলেন দোহাজারী জামিজুরী আহামদুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, সাবেক দোহাজারী ইউপি চেয়ারম্যান মৃত আহামদুর রহমানের ছেলে এবং সেই বিদ্যালয়ের শিক্ষক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় মৌরশী সম্পত্তি নিয়ে প্রতিপক্ষ খোরশেদুল আলমের সাথে কাউসারের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে হাতাহাতি, কিলঘুষিতে উভয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় নিহত বাহাদুর আলম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন দোহাজারী হাসপাতালের জরুরি বিভাগে লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির ও চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার। এ ব্যাপারে নিহতের ভাই আকতারুল আলম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন : বরগুনায় সর্জান পদ্ধতিতে তরমুজ চাষ

ঘটনার সত্যতা স্বীকার করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার দৈনিক অধিকারকে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এজাহারনামীয় ১নং আসামি সৈয়দ মোহাম্মদ খোরশেদ আলমকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড