• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডায়াগনস্টিক সেন্টারে নারীকে শ্লীলতাহানির অভিযোগ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৫ আগস্ট ২০২১, ১৪:৪৯
ল্যাব কেয়ার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার
ল্যাব কেয়ার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার। (ছবি: সংগৃহীত)

সিরাজগঞ্জ পৌর এলাকার পুরাতন পোস্ট অফিস মোড়ে ল্যাব কেয়ার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে এক নারী রোগীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। প্রতিষ্ঠানটির এক্সরে অপারেটর রাজকুমারের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন ওই নারী।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকাল সাড়ে তিনটার দিকে ল্যাব কেয়ার ল্যাব কেয়ার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে ঘটনাটি ঘটে। এক্সরে অপারেটর রাজকুমারের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। তবে বিষয়টি রাতেই মীমাংসা করার পর এক্সরে অপারেটরকে চাকরিচ্যুত করা হয়েছে বলে জানিয়েছেন ওই প্রতিষ্ঠানের পরিচালক হাসান মুনীর।

জানা যায়, বিকাল সাড়ে তিনটার দিকে কামারখন্দ উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের ৩৫ বছর বয়সী এক নারী ল্যাব কেয়ার ডায়গনষ্টিক সেন্টারে ডা. এম এ মান্নানের কাছে চিকিৎসা নিতে আসেন। রোগী দেখার পর ডাক্তার তার এক্সরে করার জন্য বললে ওই নারীকে এক্সরে কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানে এক্সরে করার এক পর্যায়ে অপারেটর রাজকুমার তার শ্লীলতাহানি করেন। বিষয়টির প্রতিবাদ করেন ওই নারী। পরে কর্তৃপক্ষ তাৎক্ষণিক বিষয়টি মীমাংসা করেন এবং রাজকুমারকে চাকরীচ্যুত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে ল্যাব কেয়ার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের পরিচালক হাসান মুনীর জানান, বিষয়টি রাতেই মীমাংসা করা হয়েছে। অপারেটর রাজকুমারকে চাকরীচ্যুত করে তাৎক্ষণিক বিদায় দেওয়া হয়েছে।

আরও পড়ুন : রাঙ্গামাটি জেলার শ্রেষ্ঠ ওসি নাসির উদ্দিন

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন রেজা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কারও কোনো অভিযোগ না থাকায় আমরা চলে এসেছি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড