• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় পাবজি গেমস নিয়ে হত্যার ঘটনায় কিশোর গ্রেফতার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৩ আগস্ট ২০২১, ২০:৫০
চুয়াডাঙ্গায় পাবজি গেমস নিয়ে হত্যার ঘটনায় কিশোর গ্রেফতার
চুয়াডাঙ্গায় পাবজি গেমস নিয়ে হত্যার ঘটনায় কিশোর গ্রেফতার (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার দামুড়হুদার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কৃষক শহিদুল ইসলাম (৪৫) হত্যা মামলার প্রধান আসামি সুজন মিয়াকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) মহেশপুরের একটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম দর্শনা থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা জানান।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, মামলার তদন্ত কর্মকর্তা আবু সাঈদ গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে ঝিনাইদহের মহেশপুর গ্রামের পূর্বপাড়া থেকে আমজাদ আলীর ছেলে সুজন মিয়াকে গ্রেফতার করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, শনিবার দুপুরে দামুড়হুদার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধ থেকে ছেলে মারধরের শিকার হয়। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা শহিদুল ইসলাম প্রতিপক্ষ সুজন মিয়ার ছুরিকাঘাতে নিহত হন।

আরও পড়ুন : কুড়িগ্রামে কর্মসৃজনের টাকা ভাগবাটোয়ারার অভিযোগ

পরদিন নিহতের মেয়ে আমেনা খাতুন দর্শনা থানায় সুজনকে প্রধান আসামি করে করে সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। আজ মঙ্গলবার ভোরে মামলার তদন্ত কর্মকর্তা আবু সাঈদ গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থেকে মামলার প্রধান আসামী সুজন মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড