• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষক নিয়োগ পরীক্ষা : ৬ জনকে জেল-জরিমানা

  সারাদেশ ডেস্ক

১১ মে ২০১৮, ১৬:১৬

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ছয় পরীক্ষার্থীকে জেল-জরিমানার আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গোপালগঞ্জে শুক্রবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- শংকর দাস, শিউলি মজুমদার, কনা মল্লিক, হামিদা আক্তার. মিম বালা ও তনুজা বিশ্বাস। এর মধ্যে শংকর দাসকে সাত দিনের কারাদণ্ড এবং বাকি প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। এদের বাড়ি গোপালগঞ্জ জেলার বিভিন্ন স্থানে।

শুক্রবার সকালে গোপালগঞ্জ জেলায় প্রাথমিক বিদ্যালয়ের ২০০টি সহকারী শিক্ষক পদের বিপরীতে ২১টি কেন্দ্রে ১৪ হাজার ২০ জন পরীক্ষার্থী অংশ নেন। স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিয়োগ পরীক্ষা চলাকালে ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে পরীক্ষায় অংশগ্রহণের অভিযোগে তাদের বহিষ্কার করে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে তাদেরকে জেল-জরিমানার আদেশ দেন। শংকর দাসকে জেল হাজতে প্রেরণ করা হলেও বাকিরা জরিমানার টাকা দিয়ে ছাড়া পান। তিনি আরও বলেন অসদুপায় অবলম্বনকারী কখন ছাত্র হতে পারে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড