• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ফ্রি-ফায়ার গেম খেলায় আটক ১১ কিশোর

  কুড়িগ্রাম প্রতিনিধি

৩১ জুলাই ২০২১, ২১:৩৯
কুড়িগ্রামে ফ্রি-ফায়ার গেম খেলায় আটক ১১ কিশোর
কুড়িগ্রামে ফ্রি-ফায়ার গেম খেলায় আটক ১১ কিশোর (ছবি : দৈনিক অধিকার)

কঠোর লকডাউন চলাকালীন সময়ে কুড়িগ্রাম শহরের বিভিন্ন প্রান্তে মোবাইল নিয়ে আসক্ত হয়ে পরেছে কিশোররা। বন্ধ প্রতিষ্ঠানের মাঠে, গাছের তলায়, কোন অবকাঠামোর আড়ালে-আবডালে অথবা ছোট ছোট চায়ের দোকানগুলোতে ভিড় জমিয়ে আড্ডার পাশাপাশি চলে মোবাইল গেমস অথবা ফ্রি-ফায়ার গেম খেলা।

এমন অভিযোগ পেয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ শনিবার (৩১ জুলাই) দুপুরে শহরের পৌরবাজারের এলজিইডি বস্তিমোড়ে অভিযান চালায়।

এ সময় একটি চায়ের দোকানে ১১ জন কিশোর ফ্রি-ফায়ার খেলারত অবস্থায় আটক করা হয়। জব্দ করা হয় তাদের মোবাইলগুলো। পরে অভিভাবকদের ডেকে নিয়ে মুচলেকার মাধ্যমে ছেড়ে দেয়া হয়। এ সময় বন্ধ করে দেয়া হয় চায়ের দোকান।

এ ব্যাপারে কুড়িগ্রাম পৌরবাজার কমিটির সাধারণ সম্পাদক রাজু আহমেদ জানান, সকাল থেকে মধ্যরাত পর্যন্ত এখানে ২০/২৫ জন কিশোর লকডাউন উপেক্ষা করে আড্ডার পাশাপাশি অনলাইন পাবজিসহ বিভিন্ন মোবাইল গেমস খেলায় মগ্ন থাকে। পুলিশই অভিযানের পর বাজার কমিটি নজরুলের চায়ের দোকানটি সাময়িকভাবে বন্ধ করে দেয়।

আরও পড়ুন : ৭ বছরেও অধরা একরাম হত্যা মামলার ১৭ আসামি

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, কিশোরদের অনেকেই এসএসসি, এইচএসসি ও স্নাতক পড়ুয়া। পরে মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড