• রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মমেকের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

  এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ

২৫ জুলাই ২০২১, ১০:৫১
ময়মনসিংহ
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : সংগৃহীত)

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১৭ জন মারা গেছেন। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১০ জন ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে মোট ভর্তি আছেন ৪৭৮ জন রোগী। তার মধ্যে আইসিইউতেই আছেন ২১ জন। জেলায় ২৪ ঘন্টায় ৬৯৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে ১৮৪ জন করোনা শনাক্ত হয়েছেন।

রবিবার (২৫ জুলাই) মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ নগরীর নিতু আক্তার (২৫), ঈশ্বরগঞ্জের সোহরাব উদ্দিন (৭২), আছিয়া বেগম (৭৫), মুক্তাগাছার আবুল হোসেন (৬২), নেত্রকোনা সদরের মমতা বেগম (৫৫), কবির মিয়া (৩৩), শেরপুর নালিতাবাড়ির আফরোজা বেগম (৪০), নকলার খাদিজা বেগম (৬৫), জামালপুর দেওয়ানগঞ্জের গোলাম আযম (৫০) ও গাজীপুরের শ্রীপুরের রতন মিয়া (৪৭)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের রেনু বালা (৫৫), দীনেশ চন্দ্র দাস (৮০), রুস্তম আলী (৭৩), নান্দাইলের মাওলানা আবু সাঈদ (৭৫), ত্রিশালের আবুল কাশেম (৪৫), শেরপুর শ্রীবর্দির সাজেদা বেগম (৫০) ও গাজিপুরের শ্রীপুরের সাথিয়া (৪৫)।

তিনি আরও জানান, আইসিইউতে ২১ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে মোট ৪৭৮ জন রোগী চিকিৎসাধীন আছেন। হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৬৪ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জাসান, গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও এন্টিজেন টেষ্ট ৬৯৯টি নমুনা পরীক্ষা করে ১৮৪ জন করোনা শনাক্ত হয়েছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড