• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তথ্য গোপনের অভিযোগ পৌর মেয়রের বিরুদ্ধে

  জেলা প্রতিবেদক

১১ মে ২০১৮, ১৫:৪২

ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটুর বিরুদ্ধে দায়ের করা মামলায় তথ্য গোপন করার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় জেলার রাজনৈতিক মহলে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ভূমি হস্তান্তর করের টাকা পৌরসভার ব্যাংক হিসাবে কেটে নেয়ার ঘটনায় ময়মনসিংহ পৌরসভার মেয়র বিরুদ্ধে মামলায় দায়ের করা হয়।

ময়মনসিংহ পৌরসভা কর্তৃপক্ষ ইউনিয়ন পরিষদের করা মামলায় টাকার পরিমাণ উল্লেখ করা হয়েছে ১ কোটি ৮২ লাখ ৪ হাজার ৫৮৩ টাকা সেখানে মাত্র ৫০ লাখ টাকা পরিশোধ করা হয়েছে। এ ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তারা।

পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাদের দাবি, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল আলম জাহাঙ্গীর পৌরসভার ময়লাবাহী গাড়ি ভাঙচুর করেছিলেন। পরবর্তীতে তাকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। এ ক্ষোভ থেকেই তিনি মনগড়া ও ভিত্তিহীন অভিযোগ এ মামলা দায়ের করেছেন।

এদিকে, পৌরসভা কর্তৃপক্ষ এ মামলার ঘটনায় গতকাল বৃহস্পতিবার (১০ মে) বিকেলে সংবাদ সম্মেলন করেছে । মেয়র বলেন ‘ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা’ মত ঘটনা ।

পৌরসভা মিলনায়তনে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে মেয়র মো. ইকরামুল হক টিটু জানান, গত ৬ই ৬নং চর ঈশ্বরদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশেদুল আলম জাহাঙ্গীর বাদী হয়ে ময়মনসিংহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, বিবাদীগণ পরস্পর যোগ সাজেশে ইউনিয়ন পরিষদের ১ কোটি ৮২ লাখ টাকা ভুমি রেজিস্ট্রেশন কর আত্মসাৎ করেছেন। টাকাটা আমার ব্যক্তিগত কোন হিসেবে জমা হয়নি এবং ব্যক্তিভাবে কোন টাকা খরচ করেনি। কাজেই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড