• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মমেক হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অক্সিজেন সিলিন্ডার প্রদান

  এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ

২২ জুলাই ২০২১, ২১:২১
ছবি : দৈনিক অধিকার

করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ব্যক্তিগতভাবে ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রীর পক্ষে তার সহকারী একান্ত সচিব ডা. মীর আনোয়ার হোসেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীরের কাছে এই অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন।

প্রতিমন্ত্রীর পক্ষ থেকে জানানো হয়, প্রদানকৃত অক্সিজেন সিলিন্ডারগুলোর অক্সিজেন শেষ হলে রিফিলের প্রয়োজনীয় ব্যবস্থাও প্রতিমন্ত্রী ব্যক্তিগতভাবে করে দিবেন।

এর আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত চিকিৎসকদের সম্মানী ভাতা প্রদানের জন্য মাসিক ৪ লক্ষ টাকা হারে বিশেষ অনুদানের ঘোষণা দিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি। সেই অনুদানের প্রথম কিস্তির চেক গত ১৯ জুলাই হাসপাতালটির পরিচালকের কাছে হস্তান্তর করা হয়। প্রতিমন্ত্রীর এ বিশেষ সহায়তা করোনা মহামারি শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet