• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের দিন মাদক সেবন করে জরিমানা দিলেন ৪১ জন

  সারাদেশ ডেস্ক

২২ জুলাই ২০২১, ১৮:৩২
প্রতীকী ছবি

দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকায় ইদের দিনে মাদকসেবন করার অপরাধে ৪১ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় সরকারি কাজের বাধা দেয়ার দায়ে আরিফ হোসেন (৩৫) নামের এক যুবককে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

বুধবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৩টা থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালায় পুলিশ। দণ্ডপ্রাপ্ত আরিফ উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের কায়িম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, উপজেলা শহরের ঢাকামোড়, ২নং কাটলাবাজারের ধানহাটি মোড় ও বাজারের বাসুপাড়া মোড়সহ বিভিন্নস্থানে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত।

ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, ‘ইদের দিনে সীমান্ত এলাকায় মাদকসেবীদের আনাগোনা নিয়ন্ত্রণের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এছাড়াও দ্রুতগামী মোটরসাইলে চালকদের সচেতনতা বৃদ্ধিসহ শহরে যানজট কমানো, অনাকাঙ্খিত দুর্ঘটনা কমাতে অভিযান অব্যহত থাকবে।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, বিরামপুর সীমান্ত এলাকা হওয়ায় রংপুরের পীরগঞ্জ, মিঠাপুকুর, গাইবান্ধার পলাশবাড়ি, গোবিন্দগঞ্জ, নবাবগঞ্জসহ পার্শ্ববতী উপজেলায় উঠতি বয়সের ছেলেরা মোটরসাইকেল করে বিরামপুর সীমান্ত এলাকায় মাদকসেবন করতে আসেন। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ড দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet