• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবারের সম্মতি না পেয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

  হারুন আনসারী, ফরিদপুর

২২ জুলাই ২০২১, ১১:৫৩
পরিবারের সম্মতি না পেয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা
আত্মহত্যা (ছবি : প্রতীকী)

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের মাইঝাইল গ্রামের মজুমদার পাড়া থেকে এক তরুণ ও এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রেমের সম্পর্কের জেরে তারা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

নিহতদের মধ্যে একজন অধীর শিকদার (২১) ভাঙ্গা সরকারি কে এম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সে ওই গ্রামের মৃত নিতাই সিকদারের ছেলে। আর মেয়েটি মজুমদার পাড়ার মনোজ মজুমদারের মেয়ে। সে ব্রাহ্মণদী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ জানায়, মঙ্গলবার (২০ জুলাই) দিবাগত রাত থেকে তাদের খোঁজ মিলছিল না। পরে বুধবার (২১ জুলাই) সকালে মজুমদার পাড়ায় তাদের লাশের সন্ধান মিলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি জামগাছের ডালের সাথে গলায় শাড়ি পেছানো অবস্থায় অধীরের লাশ ঝুলছিল। আর ওই গাছেরই নিচে পড়ে ছিল মুন রানীর মরদেহ।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, ছেলেটি গলায় ফাঁস দিয়ে আর মেয়েটি বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। যদিও তাদের অভিভাবকেরা এতে রাজি ছিল না।

আরও পড়ুন : পাচারের ছয় বছর পর ভারত থেকে দেশে ফিরল দুই তরুণী

উল্লেখ্য, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলাও হয়েছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড