• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বাল্কহেড-স্পিডবোট সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২১ জুলাই ২০২১, ১৮:৩৩
প্রতীকী ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে পাঠলাই নদীতে বাল্কহেড ও স্পিডবোটের সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু হয়েছে।

সোমবার (১৯ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের বরুজ মিয়ার স্ত্রী জোসনা বেগম (৩৫) ও তার মেয়ে রুমি (৮)। এই দুর্ঘটনায় আহত আরও এক নারীকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় বাণিজ্যকেন্দ্র বাদাঘাট বাজার হতে ঈদের কেনাকাটা শেষে আটজন যাত্রী নিয়ে একটি স্পিডবোট রওয়ানা দেয়। পাঠলাই নদী তীরে অবস্থিত বালিয়াঘাট (বিজিবি) ক্যাম্পের সামনে পৌঁছালে অপর প্রান্ত থেকে ছুটে আসা পাথরবাহী একটি বাল্কহেডের সঙ্গে স্পিডবোটের সংঘর্ষ ঘটে।

সংঘর্ষে আটজন যাত্রী স্পিডবোট থেকে পাঠলাই নদীতে ডুবে যান। তাদের মধ্যে ছয়জন সাঁতার কেটে তীরে উঠলেও জোসনা বেগম ও তার মেয়ে তীরে উঠতে পারেননি। ডুবে যাওয়ার কয়েক ঘণ্টা পর তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

ওসি আবদুল লতিফ তরফদার বলেন, তাহিরপুরে বাল্কহেড ও স্পিডবোটের সংঘর্ষ ঘটেছে। এ সময় স্পিডবোটের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এটি ডুবে যায়। এতে দুইজনের মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet