• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ধর্ষণের পর কিশোরী হত্যা, তিন আসামি গ্রেফতার

  মনিরুজ্জামান, নরসিংদী

২০ জুলাই ২০২১, ২০:৫০
ছবি : দৈনিক অধিকার

নরসিংদীর রায়পুরায় ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের পর হত্যা মামলায় ৩ আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর নরসিংদী জেলার কোম্পানী কমান্ডার (সিপিএসসি) ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান। এর আগে উপজেলার পান্থশালা ফেরিঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামের মৃত জাহের আলীর পুত্র সিরাজ মিয়া (৫৮), একই গ্রামের ফজলু মেম্বারের পুত্র শাহ আলম (৪০) এবং মধ্যনগর গ্রামের আবদুল জব্বার ফরাজীর পুত্র রফিকুল ইসলাম ফরাজী। গত ২৭ জুন দিবাগত রাতে কাচারিকান্দি গ্রামে স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে অগ্নিসংযোগের সময় ১৭ বছর বয়সের এক কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের পর হত্যার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

প্রেস বিজ্ঞপ্তি অনুসারে, গ্রেফতারকৃত আসামিরা রায়পুরা কাচারীকান্দি এলাকায় সংগঠিত সন্ত্রাস বাহিনীর প্রধান। উক্ত এলাকায় সংগঠিত প্রায় সমস্ত হত্যাকান্ডসহ বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপকর্মের নেতৃৃত্ব দান করত তারা । এছাড়াও তারা জোরপূর্বক চর দখল ও সাধারণ গ্রামবাসীদের সংঘাতে জড়াতে বাধ্য করত। টেঁটাযুদ্ধ, হত্যা, চাঁদাবাজির মাধ্যমে এলাকায় তারা দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে জনমনে ভীতি সঞ্চার করে আসছে। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারির মাধ্যমে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১ এর একটি চৌকস দল ১৯ জুলাই সন্ধ্যায় অভিযান পরিচালনা করে পান্থশালা ফেরীঘাট এলাকা হতে আসামিদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩৫,৭২০ টাকা ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১১ এর নরসিংদী জেলার কোম্পানী কমান্ডার (সিপিএসসি) ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান বলেন, তারা সক্রিয়ভাবে বিভিন্ন হত্যাকান্ডের সাথে জড়িত ছিল। তাদের নামে রায়পুরা থানায় একাধিক হত্যা মামলা রয়েছে। গ্রেফতারের পর পরবর্তী ব্যবস্থা নেওয়ার লক্ষ্যে তাদেরকে রায়পুরা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet