• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে ইমন হত্যার প্রধান আসামি খোরশেদ গ্রেফতার

  শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

২০ জুলাই ২০২১, ১৪:০৮
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার কলেজছাত্র আলমগীর ছালামত ইমন হত্যার প্রধান আসামি খোরশেদকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বিমান বন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খোরশেদ বোয়ালখালী উপজেলার চরখিজিরপুর এলাকার নবীদুল হকের ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল করিম জানান, ইমন হত্যাকান্ডের মূলহোতা খোরশেদকে গ্রেফতার করে ঢাকায় থেকে আনা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) গ্রেফতারকৃত খোরশেদকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়াও ইমন হত্যাকান্ডের সাথে জড়িত মামলার অন্যান্য এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

গত ২৫ মে রাত ১টার দিকে চট্টগ্রামের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের স্নাতকোত্তর ১ম বর্ষের শিক্ষার্থী ইমনকে হত্যা করা হয়। ইমন পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকির বাড়ির আবদুল ছালামের ছেলে। এর পরদিন রাতে নিহত ইমনের বোন তানভি ছালাম বাদী হয়ে উপজেলার পূর্ব চরখিজিরপুর গ্রামের নবীদুল হকের ছেলে খোরশেদ আলমকে প্রধান আসামি করে ১৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet