• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহ মেডিকেলে আরও ২১ মৃত্যু করোনায়

  এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ

২০ জুলাই ২০২১, ১৩:৫৩
ময়মনসিংহ মেডিকেলে আরও ২১ মৃত্যু করোনায়
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : সংগৃহীত)

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাতজন ও এর উপসর্গ নিয়ে মারা গেছেন ১৫ জন। জেলায় নতুন করে ২০১ জন করোনা শনাক্ত হয়েছেন।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানিয়েছেন, আইসিইউতে ২১ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে মোট ৩৯২ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি ৫৫ জন ও সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৪৫ জন।

করোনায় প্রাণ হারানো ব্যক্তিরা হলেন- ময়মনসিংহের ভালুকা উপজেলার সাগর (২৫), মোকসেদুল (২৮), হালুয়াঘাটের প্রদীপ সাগমা (৮৩), নেত্রকোনার কেন্দুয়ার সালেহা (৭০), পুর্বধলার আক্কাস আলী (৬৫), জামালপুর সদরের হেলাল (৫৫) ও টাঙ্গাইলের মধুপুরের ফরিদা ইয়াসমিন (৫৩)।

আর উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের সালমা (২০), শহিদুল (৬০), নওশের আলী (৯০) গৌরীপুরের মোহাম্মদ আলী (৭০), মুক্তাগাছার হাজেরা (৭০), মোমেনা বেগম (২৫), নাসিমা (৪০), ফুলপুরের শরীফ উদ্দিন (৬০), জামালপুর সরিষাবাড়ির উমর আলি (৬৫), গাজীপুর সদরের দিপক সরকার (৪৫), শেরপুর নকলার মঞ্জুর (৬৫), টাঙ্গাইলের মোমেনা (৬০), সখিপুরের আব্দুল হাকিম (৬০) ও নেত্রকোনা সদরের রিয়াসুল হক (৫৫)।

আরও পড়ুন : ডেন্টিস্টের বিরুদ্ধে কলেজ শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও এন্টিজেন টেস্টে ৯২৪টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২০১ জন করোনা শনাক্ত হয়েছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet