• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় গৃহবধূর লাশ হাসপাতালে; শাশুড়ি আটক

  হোছাইন মেহেদী, লোহাগাড়া (চট্টগ্রাম)

১৯ জুলাই ২০২১, ১৯:৪৪
লোহাগাড়ায় গৃহবধূর লাশ হাসপাতালে; শাশুড়ি আটক
লোহাগাড়ায় গৃহবধূর লাশ হাসপাতালে; শাশুড়ি আটক (ছবি : দৈনিক অধিকার)

লোহাগাড়ায় ৭ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ হাসপাতালে পড়ে থাকলেও স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গৃহবধূর গলায় কালো দাগ রয়েছে। এদিকে পালানোর সময় শাশুড়ি ও সিএনজি চালককে আটক করেছে স্থানীয়রা।

রোববার (১৮ জুলাই) দিবাগত রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। মৃত গৃহবধূ ফরজানা ইয়াছমিন কলি (২০) উপজেলার চরম্বা মাইজবিলা পূর্বপাড়া গ্রামের জিয়াউর রহমানের স্ত্রী এবং একই ইউনিয়নের আতিয়ার পাড়ার প্রবাসী আজিজ মাস্টারের কন্যা।

ওই গৃহবধূর শ্বশুর বাড়ির অভিযোগ, তিনি আত্মহত্যা করেছেন। পক্ষান্তরে তার বাবার বাড়ির দাবি, তাকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

গৃহবধূর চাচা মতিউর রহমান জানান, কলি বর্তমানে ৭মাসের অন্তঃসত্ত্বা। সে আহত হয়েছে বলে খবর পেয়ে হাসপাতালে এসেছি। এসে দেখি মৃতদেহ পড়ে আছে হাসপাতালে। স্বামী পালিয়েছে।

নিহতের মা রিজিয়া বেগম জানান, বিয়ের পর থেকে আমার মেয়ে একদিনের জন্যও শান্তিতে থাকতে পারেনি। নানা অজুহাতে স্বামী-শাশুড়ি নির্যাতন করে আসছিল। তাঁর মেয়ের স্বামী জিয়াউর রহমান এবং শাশুড়ি মিলে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলেছে বলে অভিযোগ করেন তিনি।

অন্যদিকে নিহতের শাশুড়ি রাজিয়া বেগমের দাবি, ঘটনার দিন বাড়ীর টয়লেটে অজ্ঞান অবস্থায় পুত্রবধূ কলিকে দেখতে পান। সাথে সাথে চিৎকার দিলে আশপাশ লোকজন এগিয়ে এসে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন।

লোহাগাড়া থানার এস আই ভক্ত চন্দ্র বলেন, গৃহবধূ কলির শাশুড়ি রাজিয়া বেগম আমাদের হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন : ফেনীর কাউন্সিলর কালামের আ.লীগ নেতা হিসেবে যেভাবে উত্থান

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, ‘ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet