• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে গরুবাহী পিকআপভ্যানে ডাকাতি, নিহত ১

  মনিরুজ্জামান, নরসিংদী

১৯ জুলাই ২০২১, ১৭:৩২
নিহত রাকিবুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে ডাকাতের হামলায় রাকিবুল ইসলাম (২৬) নামে গরুবাহী পিকআপ ভ্যানের হেলপার নিহত হয়েছে। এ সময় পিকআপ ভ্যানের চালক মমিনুল ইসলাম আহত হন।

সোমবার (১৯ জুলাই) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় ডাকাতির এ ঘটনা ঘটে। নিহত রাকিবুল পাবনা জেলার ভাঙ্গুরা থানার বেতুয়াইন গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আহত চালক ও পুলিশ সূত্রে জানা যায়, অনলাইনে বিক্রি করা দুটি গরু গ্রাহককে ডেলিভারি দেওয়ার জন্য একটি পিকআপভ্যান পাবনা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল। ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় পৌঁছালে অপর একটি পিকআপ ভ্যানযোগে ৩ জনের একটি ডাকাতদল গরুবাহী পিকআপটির গতিরোধ করে। এ সময় ডাকাতরা পিকআপ ভ্যানের চালক ও সহকারীকে নামিয়ে পৃথক স্থানে নিয়ে যায়। পরে চালককে হাত-পা বেঁধে ফেলে রেখে গেলেও তার সহকারী রাকিবুলকে ছুরিকাঘাত করে পিকআপসহ গরু দুটি নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রাকিবুলের মৃত্যু হয়।

পরে পিকআপ ভ্যানচালক হাত পায়ের বাঁধন খুলে স্থানীয়দের এই ঘটনা জানান। খবর পেয়ে পুলিশ বেলাব থানার চরবেলাব এলাকার চেকপোস্টে ডাকাতি হওয়া গরুসহ পিকআপ ভ্যানটি আটক করে। তবে এর আগেই ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পিকআপ থেকে ছোরা ও চাপাতি উদ্ধার করে পুলিশ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন‍্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড