• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার পত্রিকায় সংবাদ প্রকাশের পর ইয়াছিনের পাশে সমাজসেবা অফিস

  রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী (জামালপুর)

১৯ জুলাই ২০২১, ১৫:১৭
জামালপুর
ইয়াছিনের পাশে সমাজসেবা অফিস (ছবি : দৈনিক অধিকার)

" ইয়াছিনের শিকলে বন্দী ৬ বছর" শিরোনামে দৈনিক অধিকার পত্রিকায় সংবাদটি প্রকাশের পর বিষয়টি নজরে পড়ে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদের। তার নির্দেশে উপজেলা সমাজ সেবা অফিসার আরিফুর রহমান গত রবিবার বিকালে জামালপুরের সরিষাবাড়ী ডোয়াইল ইউনিয়নের চরবালিয়া গ্রামের ভারসাম্যহীন ইয়াছিনের বাবা সুমর আলীর হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন।

ইয়াছিনের বাবা সুমর আলী বলেন, আমি ইউএনও স্যার ও সমাজ সেবা অফিসারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তারা আমার ছেলের চিকিৎসার জন্য পাশে দাড়িয়েছেন, আল্লাহ যেন তাদের মঙ্গল করেন।

এবিষয়ে উপজেলা সমাজ সেবা অফিসার আরিফুর রহমান বলেন, আমি ইউএনও স্যারের নির্দেশে ভারসাম্যহীন ইয়াছিন অন্তরের চিকিৎসার জন্য ইয়াছিনের বাবার নিকট ১০ হাজার টাকার চেক দিয়েছি। আমরা পরবর্তীতে আমাদের প্রশাসনের পক্ষ থেকে ইউএনও স্যারের সাথে কথা বলে আরও সহযোগিতা করব। ইয়াছিনের চিকিৎসার জন্য বিভিন্ন বেসরকারি সংস্হা ও বিত্তবানদের এগিয়ে আসার জন্য তিনি অনুরোধ করেন যাতে ইয়াছিন স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন- বিলবালিয়া মহিলা দাখিল মাদ্রাসার সুপার ও সরিষাবাড়ী পৌরসভার সাবেক ২নং ওয়ার্ডের নিকাহ রেজিস্ট্রার কাজী মাওলানা মো. আব্দুস সবুর খান, বালিয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মিলন ফকির, মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের ২ নং ওয়ার্ডের সভাপতি সামস উদ্দিন সামু সহ সাংবাদিকবৃন্দ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet