• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়ে শিশুর জন্ম, এসিড পুশ করে স্ত্রীকে হত্যা

  এস. এম. রাসেল, মাদারীপুর

১৯ জুলাই ২০২১, ১৪:০৮
মাদারীপুর
অভিযুক্ত নূর হোসেন (ছবি : সংগৃহীত)

মাদারীপুরে ছেলে না হওয়ায় শরীরে এসিড পুশ করে স্ত্রী রোজিনা আক্তার (২২) কে হত্যা করেছে স্বামী নূর হোসেন (২৪) নামে এক যুবক।

শনিবার (১৭ জুলাই) রাতে মাদারীপুর সদর উপজেলা কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক নুর হোসেন একই গ্রামের বাসিন্দা লিয়াকত খাঁর ছেলে। এবং নিহত গৃহবধূ রোজিনা আক্তার (২২) সদর উপজেলার ধুরাইল ইউনিয়ন খালাসীকান্দি এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, প্রায় ৩ বছর আগে নুর হোসেন ও রোজিনার বিয়ে হয়। এরপর থেকেই ছোটখাটো বিষয় নিয়ে তাদের মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এমনকি বিবাদের জেরে নুর হোসেন তাকে মারধরও করতেন। এক বছর আগে তাদের একটি কন্যা সন্তান হয়। ছেলে সন্তান জন্ম না হওয়ায় তাদের ঝগড়া আরও বেড়ে যায়। দাম্পত্য জীবনের এসব কলহের জেরে, মানসিক ও শারীরিকভাবে বেশ কিছুদিন ধরে অসুস্থতায় ভূগছিলেন গৃহবধূ রোজিনা।

গত দুদিন আগে (১৫ জুন) রাতে রোজিনা আরও অসুস্থ হয়ে পড়ে। এসময় নুর হোসেন ব্যাথার ইনজেকশন দেয়ার কথা বলে ব্যাটারির এসিড পুশ করে। পরে রোজিনা গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ে এবং তার শরীরের বিভিন্ন স্থানে রক্তবর্ন দাগ হয়ে যায়।

নুর হোসেন তাকে ডাক্তারের কাছে না নেওয়ায় তার পরিস্থিতি আরও খারাপ হতে থাকে। এক পর্যায়ে বাড়ির পাশের লোকজন টের পেয়ে শনিবার সন্ধ্যায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

পরে অবস্থার অবনতি হতে থাকলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পর রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চরনাচনা গ্রামের বাসিন্দা মুহসিন উদ্দিন বলেন, রোজিনা বেশি অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে হাসপাতালে পাঠাই। পরে শুনি ফরিদপুর হাসপাতালে সে মারা গেছে। কিন্তু রোজিনা হাসপাতালে যাওয়ার আগে আমাদের বলেন, আমাকে ইনজেকশন দেয়ার পরই এমন হয়েছে।

বিষয়টি সন্দেহ হলে নুর হোসেনকে ইনজেকশনে কি ছিল জানার জন্য জোর করলে নূর বলেন, দুইমাস বয়সী তাদের কন্যা সন্তানকে নষ্ট করতে সে ইনজেকশনের মাধ্যমে রোজিনার শরীরে এসিড পুশ করেছে।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, আমরা এখনো কোন অভিযোগ পাইনি। তবে ঘটনাস্থলে আমি এখনি পুলিশ পাঠাচ্ছি। এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড