• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরে ঢুকে আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

  কাজী শাহরিয়ার রুবেল, বরগুনা

১৯ জুলাই ২০২১, ১২:২৪
বরিশাল
নিহত বাদল খান (ছবি : দৈনিক অধিকার)

বরগুনা সদরে ঘরে ঢুকে স্থানীয় এক আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম বাদল খান (৬৫)। সদ্যসমাপ্ত স্থানীয় ইউপি নির্বাচনে তিনি নৌকার কর্মী ছিলেন।

রবিবার (১৮ জুলাই) রাতে সদরের ২ নং গৌরীচন্না ইউনিয়নের খেজুরতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী জানান, রবিবার রাত ৩টায় দুর্বৃত্তরা হঠাৎ ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। কোন কিছু বুঝে ওঠার আগেই বাদলকে আক্রমন করে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় তারা। এ সময় তার স্ত্রী লাভলীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে বাদলের অবস্থা আশঙ্খাজনক দেখে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নিহার রঞ্জন বৌদ্ধ জানান, নিহত ব্যক্তির মাথার ডান পাশে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কী কারণে তাকে হত্যা করা হয়েছে, তা নিশ্চিত না। তবে বিষয়টি খতিয়ে দেখে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet