• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে যুবককে গুলি করে হত্যা

  আল-মামুন,খাগড়াছড়ি

১৯ জুলাই ২০২১, ১২:০৮
খাগড়াছড়ি
নিহত খল কুমার ত্রিপুরা (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির পানছড়ি উপজেলাধীন মরাটিলা এলাকায় খল কুমার ত্রিপুরা ওরফে সাগর (২৮) নামের এক যুবককে গুলি হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (১৮ জুলাই) সকাল ৯টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত সাগর মরাটিলা গ্রামের অলি মোহন ত্রিপুরার ছেলে।

জানা যায়, খল কুমার ত্রিপুরা (সাগর) পানছড়ি বাজারে যেতে বাড়ি থেকে বের হয়। মরাটিলা দোকানের পাশের রাস্তার গাড়ির জন্য অপেক্ষমান অবস্থায় রবিবার সকাল ৯টার দিকে অস্ত্রধারীরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ী গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি প্রদক্ষেপ গ্রহণের প্রক্রিয়া চলছে।

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইউপিডিএফ এর পক্ষ থেকে খল কুমার ত্রিপুরা ওরফে সাগরকে ইউপিডিএফ তাদের সাবেক কর্মী বলে দাবী করেন। সংগঠনটি এক বিবৃতিতে আরো জানান, বিগত এক বছর আগে নিহত খল কুমার ত্রিপুরা (সাগর) দলীয় কাজ থেকে ইস্তফা দিয়ে পারিবারিক কাজে নিয়োজিত হয়ে সাধারণ জীবন-যাপন করছিলেন।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে সাগরের হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা। ইউপিডিএফ (প্রসীত পন্থী) গ্রুপের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet