• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শার্শা থেকে ভারতীয় তৈরি পোশাকসহ যুবক আটক

  জাহিরুল মিলন, শার্শা (যশোর)

১৯ জুলাই ২০২১, ১১:১৬
ছবি : দৈনিক অধিকার

যশোরের শার্শা উপজেলার নাভারন নামক এলাকা থেকে কাভার্ডভ্যান বোঝাই ভারতীয় তৈরি পোশাক ও বিভিন্ন ধরনের মালামালসহ একজনকে আটক করেছে বিজিবি।

রোববার (১৮ জুলাই) রাতে একটি কাভার্ডভ্যান বোঝাই ভারতীয় তৈরি পোশাক ও বিভিন্ন ধরনের মালামাল আটকের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায় বিজিবি। আটকের নাম ইসরাফিল ইসলাম (২২)। তিনি বেনাপোল পোর্ট থানার গাতীপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে।

বিজিবি সদস্য নায়েক সাইদুর রহমান জানান, গোপন সংবাদে জানতে পারি ভারত থেকে বৈধ আমদানিকৃত মালামালের আড়ালে বিপুল পরিমাণ ভারতীয় তৈরি পোশাক ও বিভিন্ন ধরনের মালামাল বোঝাই একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ন-১৭,৭২২৯) বেনাপোল থেকে ঢাকায় নেওয়া হচ্ছে। এ ধরনের সংবাদ পেয়ে বিজিবি সদস্য নায়েক সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে নাভারণ নামক স্থানে অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান আটক করে। পরে কাভার্ডভ্যান তল্লাশি করে তার মধ্য থেকে ৬০ পিস উন্নতমানের শাড়ি, ৯০০ পিস শেরওয়ানি, ২৫০ কৌটা জর্দা, ১৩৮ কেজি কারেন্ট জাল, ৫১ হাজার পাতা বিভিন্ন প্রকারের ওষুধ, ১১৪৬ বোতল হোমিওপ্যাথি ওষুধ ও বিভিন্ন কোম্পানির কসমেটিকস সামগ্রী আটক করা হয়। যার সিজার মূল্য সাড়ে ৬১ লাখ টাকা।

এ সময় বিজিবি কাভার্ডভ্যানের চালক, হেলপার ও ম্যানেজারকে আটক করে। চালক-হেলপার মালের মালিক না হওয়ায় পরে ম্যানেজারকে আসামি করে এবং চালক ও হেলপারকে সাক্ষী করে মালামালসহ আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতকে থানায় এবং মালামাল কাস্টমসের আটক শাখায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড