• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ইমামের বিরুদ্ধে মামলা

  রুম্মান হাওলাদার, মঠবাড়িয়া (পিরোজপুর)

১৯ জুলাই ২০২১, ১০:৩৫
ইন্দুরকানী থানা (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুরের ইন্দুরাকানীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে আটকে রেখে যৌন হয়রানির অভিযোগে স্থানীয় একটি মসজিদের ইমামের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) রাতে ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের বাটাজোড় বায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম আল-হাফিজ ওরফে হাফিজুল ইসলামের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত ইমাম হাফিজুল ইসলাম জেলার কাউখালী উপজেলার সদর ইউনিয়নের নাঙ্গুলি গ্রামের ইউনুস আলীর ছেলে। আর ভুক্তভোগী স্কুলছাত্রী উপজেলার একটি উপজেলার বাড়ৈখালী এসজিএস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। ইমাম ওই ছাত্রীকে আরবি পড়াতেন।

থানায় দায়ের হওয়া মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যায় ওই স্কুলছাত্রী তার খালার বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে ইমাম হাফিজুল ইসলাম তাকে ‘কথা আছে’ বলে ও ভয়ভীতি দেখিয়ে মসজিদসংলগ্ন তার (ইমাম) থাকার কক্ষে নিয়ে যান। সেখানে নিয়ে তিনি ওই স্কুলছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেন। এ সময় ওই স্কুলছাত্রী চিৎকার করতে চাইলে সেখানে থাকা গরু জবাই করার চাকু দিয়ে গলা কেটে হত্যা করা হবে বলে হুমকি দেন হাফিজুল। পরে কক্ষে তালা দিয়ে ওই স্কুলছাত্রীকে তিনি আটকে রাখেন। ওই রাতে স্কুলছাত্রীর স্বজনরা তাকে অনেক খোঁজাখুঁজির পর ওই ইমামের ঘরে অচেতন অবস্থায় পায়।

স্থানীয়রা জানান, ওই রাতে স্থানীয়রা ইমামকে আটক করে পাড়েরহাট ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টি (জেপি) এর সহ-সভাপতি মো. গোলাম সরোয়ার বাবুলের কাছে নিয়ে যান। পরে ইউপি চেয়ারম্যান ওই ইমামকে একশ বার জুতাপেটা ও ৫০ হাজার টাকা জরিমানা করেন। তবে ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরোয়ার বাবুল জানান, ওই রাতে স্থানীয়রা ইমামকে আটকে আমার কাছে নিয়ে আসেন। এ সময় বিক্ষুব্ধ প্রায় দেড় শতাধিক লোক ওই ইমামের বিচার দাবি করেন। এ সময় উপস্থিত জনতাকে সামলাতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই হুজুরের শারীরিক শাস্তি দেওয়াসহ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ইমামকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড